বিস্ফোরক কুণাল ঘোষ

0 0
Read Time:3 Minute, 34 Second

নিউজ ডেস্ক : রাজ্যপাল এর বিরুদ্ধে কিছু অভিযোগ এসেছে। রাজ্যপাল এর যে বই সেটা অন্য পাবলিকেসান থেকে বেরিয়েছে। এবং পদের অপব্যাবহার করছে। এর দাম হচ্ছে প্রায় 2k। রাজভবন থেকে এটা পাবলিকেশন হচ্ছে কিনা সেটা দেখতে হবে। রাজ্যপালের সরকারি নথি ছাড়া অন্য কিছু কি ছাপা সম্ভব সেটা নিয়ে প্রশ্ন তুলেছেন কুণাল ঘোষ।আচ্ছা নিজের বিষয় নিয়ে লিখতে পারি কিন্তু রাজভবন পাবলিকেশন দিয়ে করতে পারেন না বলে অভিযোগ। রাজ্যপাল গভর্নরের চেয়ার কে মিস ইউজ করে যে বই লিখেছেন সেটা নিয়ে কি রাষ্ট্রপতি অনুমতি দিয়েছে। বেশ কিছু বই কেরল এবং বিভিন্ন জায়গায় দেওয়া হয়েছে। এর তন্দন্ত চাই। দেবাশিস ঘোষ তাদের দফতর গ্রহণ করেছে। তার ব্যাক্তিগত বই রাজভবন পাবলিকেশন থেকে বিক্রি করা বেআইনি। “সাইলেন্ট সাউন্ড গুড” বইয়ের নাম। তার ক্ষমতার ও অশোকস্তম্ভের অনৈতিক ব্যবহার করছে। এবং প্রশ্ন তুলছে কার টাকায় বই ছাপা হচ্ছে, এবং সরাসরি অভিযোগ তুলছেন ব্যক্তিগত বই লেখায় রাজভবনের অর্থ এর অপব্যবহার করছে।

প্রধানমন্ত্রী আজকে যে অভিযোগ তুলেছেন, গল্পের গরু গাছে তুলেছেন। সারদায় অন্য আরেক একিউজ শুভেন্দু অধিকারী কে চোর তোলাবাজ বলে কটাক্ষ করে তাদের কেই পদ দেবেন আবার দুর্নীতির বিরোধিতা করবেন?

মোদির গ্যারেন্টি মানে সিন্ডিকেট গেরেন্টি। পাশাপাশি শুভেন্দু কে সারদা এবং নারদা কান্ডের ভিডিও প্রসঙ্গ তুলে বলেন আপনারাই তো এই ভিডিও দেখে সিবিআই তদন্ত চান।শুভেন্দু পরে বিজেপিতে জয়েন করার পরে এফ আই আর নেম কই গেল।

পঞ্চায়েতে নমিনেশন জমা দেওয়ার বিষয় নিয়ে বলেন বাংলায় কোন উন্নতি হতে দেয়নি, বাংলার উন্নতি আটকে এখন নাচতে না পারলে উঠোন ব্যাকা। তাই এসব নমিনেশন নিয়ে মিথ্যে অপপ্রচার করছে। ভাজপা এবং নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে বলেন যে এরা হিন্দু মুসলিম কারোরই বন্ধু নয়।কারণ যারা ধর্ম নিয়ে রাজনীতি করে তারা কারোর বন্ধু নয়। অভিযোগ তোলেন বিদেশে গিয়ে মুসলমানদের সাথে দেখা করে আর দেশে এসে তাদের নামে কুৎসা। ধর্মের আফিম দিয়ে মানুষকে ভুল বোঝানো যাচ্ছে না বলে মানুষকে কনফিউজড করছে। সিপিএমকে নামাচ্ছে ভোট কাটার জন্য।

এখনো সন্ত্রাস বহাল, এই নিয়ে বলেন তৃণমূল চায় শান্তিপূর্ণ ভোট। কিন্তু বিরোধীরা নিজ ইচ্ছায় এবং সন্ত্রাস দেখানোর জন্য নিজেরা এই রক্তবন্যা করছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!