৭৫ এর কাহিনী এবার বড় পর্দায়

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্ক::প্রকাশ্যে এল Emergency -এর টিজার! ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা রানাওয়াতকে দেখা যাবে। অভিনয়ের পাশাপাশি ছবিটিতে ডায়রেকটরের ভূমিকাতে দেখা যাবে অভিনেত্রীকে। এই সিনেমাকে নিয়েও সিনেমাপ্রেমীদের মধ্যে উচ্ছ্বাস দেখা গিয়েছে।

টিজার সামনে আসতেই কয়েক হাজার ভিউ। ইতিমধ্যে ছবির রিলিজ ডেটও ঘোষণা করা হয়েছে। আর সেই মতো আগামী ২৪ নভেম্বর প্যান ইন্ডিয়া সিনেমা রিলিজ করবে। Emergency এর টিজারের শুরুতেই ১৯৭৫ সালের ২৫ জুনের ঘটনার কিছু ছবি তুলে ধরা হয়েছে।

যেখানে আন্দোলনকারীদের বিক্ষোভ দেখাতে দেখা যাচ্ছে। রাস্তায় নেমে ইটপাথর ছুঁড়তেও দেখা যাচ্ছে টিজারে। সমস্ত সংবাদমাধ্যমের ফ্রন্ট পেজে সেই ছবি তুলে ধরা হয়েছে সেটিও টিজারে দেখানো হয়েছে।

প্রোমোতে Anupam Kher বলছেন, ” ভারতের ইতিহাসে সবচেয়ে কালো সময় এসে গিয়েছে। সরকার রাজ নয়, অহংকার রাজ। যা আমাদের নয়, দেশকে মৃত্যুর দিকে ঠেলে দেবে”। আর এই অবস্থাকে ঠেকানোর কথাও বলতে শোনা যাচ্ছে অনুপম খেরকে।
আর এরপরেই কঙ্গনা বলতে শোনা যাচ্ছে! বলছেন, এই দেশকে রক্ষা করা থেকে আমাকে কেউ আটকাতে পারবে না, কারণ ভারতই ইন্দিরা এবং ইন্দিরাই ভারত।’

বলে রাখা প্রয়োজন, দেশে জরুরি অবস্থার (Dark Days Of Emergency) ৪৮ বছর পূর্ণ হল ২৫ জুন। ১৯৭৫ সালের এই দিনে কেন্দ্রে ইন্দিরা গান্ধীর নেতৃত্বে তৎকালীন কংগ্রেস সরকার রাজনৈতিক উদ্দেশ্য পূর্ণের জন্য জরুরি অবস্থা চাপিয়ে দেয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!