ভোটের আগের রাতে মুর্শিদাবাদে খুন তৃণমূল কর্মী

0 0
Read Time:3 Minute, 54 Second

নিউজ ডেস্ক::ফের খুন বাংলায়। ভোটের আগের রাতে খুন এক তৃণমূল কর্মী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলা অন্তর্গত কাপাসডাঙ্গা ষষ্ঠীতলা এলাকায়। মৃত ওই কর্মীর নাম বাবর আলী ( ৪০) বলে জানা গিয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেনা এলাকায়। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে বেলডাঙা থানার বিশাল পুলিশবাহিনী। কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। জানা গিয়েছে, ভোটের আগের (West Bengal Panchayat Election 2023) দিন অর্থাৎ শুক্রবার রাতে গ্রামেরই একটি চায়ের দোকানে বসেছিলেন বাবর।

হঠাত করেই একদল দুস্কৃতী ঘটনাস্থলে আসে। কেউ কিছু বুঝে ওঠার এলাকার দুই তৃণমূল নেতা ফুলচাঁদ সেখ ও বাবর আলীকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

শুধু তাই নয়, ধারালো অস্ত্র দিয়েও আঘাত করা হয় বলে জানা যাচ্ছে। ঘটনায় গুরুতর আহত অবস্থায় দু’জনকে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু হাসপাতালে বাবর আলী (৪০) কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
আর এরপরেই উত্তেজনা ছড়ায়। এদিন সকালেই মুর্শিদাবাদে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস। গোটা পরিস্থিতি সরজমিনে খতিয়ে দেখেন। কথা বলেন ভোট হিংসায় নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে। রাজ্যপাল সিভি আনন্দ বোসের মুর্শিদাবাদ সফরের মধ্যেই এক কংগ্রেসকে কর্মীকে খুন করা হয়। একেবারে পিটিয়ে খুন করা হয় বলে জানা যায়।

আর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের খুন মুর্শিদাবাদে। ঘটনার পরেই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। প্রসঙ্গত ভোট ঘোষণার পর থেকে দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছে রাজ্যের বিভিন্ন অংশে। শুধু মুর্শিদাবাদেই গত পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণার পর থেকে পাঁচজন খুন হয়েছেন।
এই অবস্থায় শনিবার শান্তিপূর্ণ ভোট কি আদৌও সম্ভব? তা নিয়ে প্রশ্ন রাজনৈতিকমহলে। অন্যদিকে বসিরহাটের ন্যাজাট থানার প্রার্থী প্রতাপাদিত‍্য বর এবং তার বাবাকে মারধরের অভিযোগ। ৫১ নম্বর জেলা পরিষদের প্রার্থী প্রতাপাদিত্য।

রাতে বাজার থেকে বাড়িতে ফেরার পথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাকে মারধর করে বলে অভিযোগ। জামা ছিড়ে দেয় এমনটাই অভিযোগ। এরপর আহত অবস্থায় ওই বিজেপি নেতার বাবাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম থেকেও অশান্তির খবর আসছে।

কাঁথি ১ব্লকের কৃষ্ণচক বুথে ভোট কর্মীদের বিরিয়ানি খাওয়ার দেওয়া কে কেন্দ্র করে উত্তেজনা। তৃণমূল ও নির্দল সহ গ্রামবাদীদের মধ্যে ঝামেলা হাতাহাতির জেরে পথ অবরোধ কাঁথি খড়্গপুর রাস্তা। এলাকায় উত্তেজনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!