কঙ্গনার ছবি দেখতে চান করণ জোহর!

0 0
Read Time:2 Minute, 23 Second

নিউজ ডেস্কঃ মুখ দেখাদেখি তো দূরের কথা করণ জোহরকে পারলে মেরেই ফেলেন কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বিবাদ এতোটাই চরমে করণ জোহরের। হঠাৎ করে সেই করণ জোহর অভিনেত্রীর সিনেমা দেখার ইচ্ছে প্রকাশ করেছেন পরিচালক। সম্প্রতি মুক্তি পেয়েছে করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানী।

মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে কয়েকশো কোটি টাকা বক্স অফিসে কালেকশন। সবটাই পিআর নির্ভর দাবি করে সোশ্যাল মিডিয়ায় কিন্তু কয়েকদিন আগেও পরিচালককে কটাক্ষ করতে ছাড়েননি কঙ্গনা। বলিউডে প্রায় সিংহভাগ অভিনেতার সঙ্গে বিবাদে জড়িয়েছেন তিনি। বিশেষ করে কেজো ক্যাম্পের প্রতি প্রবল ক্ষুব্ধ তিনি।

করণ জোহরে কফি উইথ করণ শোয়ে প্রকাশ্যে পরিচালককে নেপোটিজিম কিং বলে আক্রমণ করেছিলেন তিনি। এমকি করণ জোহরকে মুফি মাফিয়া বলতেও ছাড়েননি কঙ্গনা রানাওয়াত। রকি অউর রানির মুক্তির পর কঙ্গনা রানাওয়ত সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, নিজেই নিজের ছবির অনুকরণ করছেন। নিজেকে ইন্ডিয়ান সিনেমার বাহক বলে মনে করেন পরিচালক। অবিলম্বে তাঁর উচিত অবসর নেওয়া এবং নতুন পরিচালকদের জায়গা করে দেওয়া।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একের পর এক আক্রমণ শানিয়েছেন করণ জোহরকে। এদিকে সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে করণ জোহর হঠাৎ করে কঙ্গনা রানাওয়াতের ছবি দেখার ইচ্ছে প্রকাশ করেছেন। তিনি বলেছেন রাজনৈতিক কোনও ছবি দেখতে চাইলে তিনি কোন ছবি দেখবেন তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। তাহলে কি পরিচালক নিজেই উদ্যোগী হয়ে অভিনেত্রীর সঙ্গে বিরোধ মেটাতে চাইছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!