“মোদী ম্যাজিক এখন মোদী ট্র‍্যাজিক” : সায়নী ঘোষ

0 0
Read Time:4 Minute, 13 Second

নিউজ ডেস্কঃ ২০২৪ এ বাংলা থেকে ৪২ এ ৪২ এর টার্গেট দিলেন পশ্চিমবঙ্গ তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ। হাওড়ার বালির এসি ময়দানে তৃণমূল যুব কংগ্রেসের এক রাজনৈতিক কর্মী সম্মেলনে বক্তব্য রাখতে এসে সায়নী ঘোষ এই লক্ষ্যমাত্রা দেন।

তিনি বলেন, মোদী ম্যাজিক এখন মোদী ট্রাজিক হয়ে গেছে। এখন মোদীকে দেখে লোক পালিয়ে যাচ্ছে। ভোট এলেই ওরা গ্যাসের দাম কমায়। তাই এখন গ্যাসের দাম আড়াইশো টাকা কমিয়ে দিয়েছে। মোদীকে ইঙ্গিত করে সায়নী ঘোষ বলেন, যিনি প্রকৃত লিডার হবেন তাঁকে সমস্ত কিছুর দায় নিতে হবে। ভালোর দায় নিতে হবে, খারাপের দায়ও নিতে হবে।

যতই দম্ভ, যতই অহংকার থাকুক মানুষের সামনে তোমাকে এসে মাথা নত করতেই হবে। কারণ মানুষ আশীর্বাদ না করলে তোমায় ফুটপাতে বসতে হবে। তিনি বলেন, দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যতই কেন্দ্রীয় এজেন্সি নামানো হোক, যতই নোটের খেলা-ভোটের খেলা করা হোক, মমতা বন্দ্যোপাধ্যায়কে এসব করে চক্রান্ত করে দমিয়ে রাখা যাবে না।

এদিন সায়নী ঘোষ আরও বলেন, এখন তৃণমূল কংগ্রেস ইন্ডিয়া জোটের সঙ্গে রয়েছে। ইন্ডিয়া জোটকে ভয় পেয়ে গেছে ভারতীয় জুংলা পার্টি বিজেপি। সায়নী এদিন দলের যুব কর্মীদের উদ্দেশ্যে বলেন, পুরনো তৃণমূল কংগ্রেস কর্মীদের সম্মান করতে হবে। প্রকৃত সম্মান করতে হবে। সাধারণ কর্মীরা নেতৃত্বের কাছ থেকে কিছু চায় না। সাধারণ কর্মীদের সম্মান দিতে হবে।
তিনি আরও বলেন, দলের নেতৃত্বকে বলবেন, বুথ লেভেল পর্যন্ত যোগাযোগ রাখুন, ফিডব্যাক নিন। আগামী দিন যে কোনও ভোটে দলের তরফ থেকে যিনিই প্রার্থী হোন জেনে রাখবেন সেটা মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মনোনীত প্রার্থী। তাই সেই প্রার্থীকেই সমর্থন করতে হবে এবং তাঁকে ভোটে জেতার জন্য সকলে এক হয়ে কাজ করতে হবে।

সায়নী ঘোষ বলেন, বিরোধীরা আজ তৃণমূল কংগ্রেসকে হেনস্তা করার চেষ্টা করছে। বিরোধী উদ্দেশে তিনি বলেন, যতই ওরা সেটা করুক, তাদের গর্ব নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, বালি ব্লক তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে বালি এসি ময়দানে রবিবার বিকেলে এক যুব সম্মেলনের ডাক দেওয়া হয়েছিল। ওই সভায় উপস্থিত ছিলেন দলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ, রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী সহ হাওড়া জেলার অন্যান্য নেতৃবৃন্দ।

এদিনের সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিধায়ক কল্যাণ ঘোষ, নন্দিতা চৌধুরী, রাণা চট্টোপাধ্যায়, তৃণমূল নেতা তফজিল আহমেদ, রিওয়াজ আহমেদ, হাওড়া জেলা সদর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি কৈলাশ মিশ্র, বালি বিধানসভা কেন্দ্রের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুরজিৎ চক্রবর্তীর মতো নেতারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!