মোদী সরকারকে তোপ অভিষেকের

0 0
Read Time:3 Minute, 39 Second

নিউজ ডেস্ক::স্বৈরাচারী মানসিকতা, পতন হবেই! আগামী ২ এবং তিন অক্টোবর রাজধানী দিল্লির বুকে ঝড় তুলবে তৃণমূল। বকেয়া মেটানোর দাবিতে কয়েক হাজার নেতা-কর্মী ধর্নায় বসবেন। আর তার এভাবেই মোদী সরকারকে তীব্র আক্রমণ শানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শুধু তাই নয়, ট্রেন আটকে-ইডির নোটিশ দেখিয়ে তৃণমূলকে আটকানো যাবে না তাও বার্তা দেন তিনি। যদিও এহেন বক্তব্যের পাল্টা দিয়েছে বঙ্গ বিজেপিও। ১০০ দিনের টাকা সহ একাধিক বকেয়ার দাবিতে দিল্লিতে ধর্নায় বসার কথা রয়েছে তৃণমূলের। কিন্তু তার আগে একের পর এক জটিলতা তৈরি হয়েছে।

বিশেষ করে রেলের কাছে ‘বিশেষ ট্রেন’ চেয়েও পায়নি তৃণমূল। টাকা নেওয়ার পরেও শেষ মুহূর্তে বাতিল করা হয়েছে তৃণমূলের আবেদন। শেষ মুহূর্তে রেলের এহেন সিদ্ধান্তে চাপে পড়ে যায় তৃণমূল। যদিও শনিবার সকাল থেকে একাধিক বাসে তৃণমূল কর্মীদের দিল্লিতে পাঠানোর ব্যবস্থা হয়েছে।

একদিকে যখন আন্দোলনের প্রস্তুতি তুঙ্গে তখন ফেসবুক লাইভে বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেখান থেকে একেবারে মোদী সরকারকে কড়া বার্তা দিলেন তিনি। একই সঙ্গে শান্তিপূর্ণ ভাবে এই কর্মসূচি করার কথাও জানান অভিষেক।
তিনি বলেন, দলের তরফে বিশেষ ট্রেনের আয়োজন করা হয়েছিল। দিল্লির বুকে অধিকারের লড়াইয়ে শামিল হতে বহু মানুষ এসেছিলেন কলকাতায়। যাওয়ার কথা ছিল দিল্লির। কিন্তু শেষ মুহূর্তে ট্রেন বাতিল করা হয়েছে। আর তা করে আন্দোলনের অধিকার কেন্দ্র সরকার ছিনিয়ে নিচ্ছে বলে অভিযোগ তৃণমূলের সেকেন্ড ইন কমাণ্ডের।

এমনকি রামলিলা ময়দানে কর্মীদের থাকার ব্যবস্থা করার জন্যে দিল্লি পুলিশের কাছে আবেদন জানানো হয়েছিল। কিন্তু তাও অনুমতি দেওয়া হয়নি। উনি ভয় পাচ্ছেন। এই স্বৈরচারী সরকারের পতন ঘটবে বলেও হুঁশিয়ারি ডায়মন্ডহারবারের সাংসদ। তবে বাংলার বকেয়া ফিরে আনা হবেই। কেন রুখতে পারবে না। দিল্লিতে কেন্দ্রীয় সরকারের বিরোধিতা ন্তিপূর্ণভাবে, গণতান্ত্রিক পদ্ধতিতে হবে বলেও হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

মমতা বন্দ্যোপাধ্যায় ভাইপো বলেন, ওরা (বিজেপি সরকার) বাংলার মানুষকে শাস্তি দিতে চাইছে। যেহেতু গত বিধানসভায় মানুষ ওদের ভোট দেয়নি। আগামিদিনে ফের বিজেপিকে বাংলার মানুষ জবাব দেবে বলেও দাবি। তবে এই মন্তব্যকে কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!