বাপুকে শ্রদ্ধা প্রধানমন্ত্রী মোদীর

0 0
Read Time:3 Minute, 30 Second

নিউজ ডেস্কঃ গান্ধিঘাটে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গোটা দেশ আজ ২রা অক্টোবর মহাত্মা গান্ধী জন্মদিন পালন করছেন। ভারতের স্বাধীনতায় মহাত্মা গান্ধীর অবদান কখনও ভোলার নয়। গান্ধিঘাটে শ্রদ্ধা জানানোর পাশাপাশি এদিন তাঁর সোশ্যাল মিডিয়াতেও বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তিনি লেখেন, তাঁর কালজয়ী শিক্ষা আমাদের পথকে আলোকিত করে চলেছে। মহাত্মা গান্ধীর (Gandhi Jayanti 2023) প্রভাব বিশ্বব্যাপী। সমস্ত মানবজাতিকে ঐক্য ও সহানুভূতির চেতনা অনুসরণ করতে অনুপ্রাণিত করে বলে মন্তব্য প্রধানমন্ত্রীর। তাঁর স্বপ্নপূরণে কাজ সবসময় চলবে। একই সঙ্গে সর্বত্র একতা এবং সম্প্রীতি রক্ষার বার্তাও এদিন সোশ্যাল মিডিয়ায় উল্লেখ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সোমবার সকাল সাড়ে ৭ টা নাগাদ গান্ধিঘাটে (Gandhi Jayanti 2023)পৌঁছে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর সেখানে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। ছিলেন লোকসভা স্পিকার ওম বিড়লা, কংগ্রেস প্রেসিডেন্ট মল্লিকার্জুন খার্গে সহ একাধিক শীর্ষ নেতৃত্ব। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বার্তা দিয়েছেন রাহুল গান্ধী। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, সত্য-অহিংসা এবং সৌহার্দ্যের রাস্তা! ভারতকে একজোট রাখার রাস্তা মহাত্মা গান্ধীই দেখিয়ে ছিলেন। বাপু মহাত্মা গান্ধীর জয়ন্তীতে শত শত প্রণাম জানিয়ে এহেন বার্তা দেন সাংসদ।

একই সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন রাহুল গান্ধী। যা ভারত জোড়ো যাত্রার। গত বছর সাত সেপ্টেম্বর থেকে ভারত জোড়ো যাত্রা শুরু করেছিলেন রাহুল গান্ধী। কন্যাকুমারী থেকে শুরু হয় সেই যাত্রা। আর তা শেষ হয় এই বছরের ৩০ জানুয়ারি। আর সেই ভিডিও আরও একবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কংগ্রেস সাংসদ। প্রায় ৪০০০ কিমি যাত্রা করে কাশ্মীরে গিয়ে শেষ হয়েছিল রাহুল গান্ধীর যাত্রা।

দিল্লির পাশাপাশি গোটা দেশজুড়েই গান্ধী জয়ন্তী (Gandhi Jayanti 2023) পালিত হচ্ছে। কড়া নিরাপত্তায় ইতিমধ্যে মুড়ে ফেলা হয়েছে গোটা গান্ধিঘাটকে। দুপুরে গান্ধিঘাটে গিয়ে শ্রদ্ধা জানাবেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ একাধিক তৃণমূল শীর্ষ নেতৃত্ব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!