গাজায় ঝাঁপিয়ে পড়েছে ইজরাইলের স্থল বাহিনী

0 0
Read Time:2 Minute, 16 Second

নিউজ ডেস্কঃ ২০/২১ দিনের দীর্ঘ যুদ্ধের পরে এবার ফিলিস্তিনের গাজা উপত্যকার ভেতর ঢুকেছে ইসরাইলের অসংখ্য ট্যাংক। শুক্রবার রাতে গাজায় টানা কয়েক ঘণ্টা বোমা হামলা চালায় ইসরাইলি বাহিনী। ওই সময় ট্যাংকসহ গাজার ভেতর প্রবেশ করে ইসরাইলি সেনারা। চারিদিকে শুধু আগুন আর আগুন। ইসরাইলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) মুখপাত্র ড্যানিয়েল হ্যাগারি শনিবার জানিয়েছেন, তাদের সেনারা ট্যাংকসহ গাজার ভেতর অবস্থান নিয়েছে এবং এ মুহূর্তে তারা ‘দুর্বল শত্রুর’ মোকাবিলা করছে।
তিনি আরও দাবি করেছেন, গাজার ভেতর যাওয়া প্রতিরক্ষা বাহিনীর কোনো সদস্য এখন পর্যন্ত হতাহতের শিকার হননি। হতাহতের কোনো খবর না থাকলেও যুদ্ধের পরিসর যে বাড়ছে তাতে সন্দেহ নেই।

যুদ্ধের দাবানল একবার ছড়িয়ে পড়লে তার আগুন সর্বত্র ছড়িয়ে পড়বে। বার্তাসংস্থা রয়টার্স জানিয়েছে, কয়েকদিন ধরেই গাজায় স্থল অভিযান চালানোর যে হুমকি দিচ্ছিল ইসরাইল। সেনাদের ট্যাংক নিয়ে অবস্থান নেওয়ার বিষয়টি ইঙ্গিত করছে সে স্থল অভিযান শুরু হয়েছে।
ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, ইসরাইলের ট্যাংক যে গাজার ভেতর অবস্থান করছে সেটির প্রমাণ দেখাতে একটি ভিডিও প্রকাশ করেছে সেনাবাহিনী। এই ভিডিওতে দেখা যাচ্ছে, ইসরাইলি বাহিনীর কয়েক ডজন ট্যাংক গাজার ভেতর রয়েছে। ট্যাংকের সঙ্গে সঙ্গে অন্যান্য সাঁজোয়া যানও রয়েছে। ধীরে ধীরে ইজরাইল বাহিনী এগিয়ে চলেছে গজা অধিকারের জন্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!