ভোট শুরু হতেই IED বিস্ফোরণ ছত্তিসগড়ে

0 0
Read Time:2 Minute, 39 Second

নিউজ ডেস্কঃ ভোটগ্রহণ পর্ব শুরু হতেই বিস্ফোরণ ছত্তিসগড়ে। সুকমার টোন্ডামার্কা এলাকায় IED বিস্ফোরণের খবর পাওয়া যাচ্ছে। ঘটনায় এখনও পর্যন্ত সিআরপিএফের কোবরা ব্যাটালিয়নের এক জওয়ান গুরুতর আহত হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনার পরেই বিশাল পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘটনাস্থলে পৌঁছেছে।

পুরো এলাকা বাহিনী ঘিরে রেখেছে। অন্যদিকে কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে নির্বাচনের আধিকারিকরাও (Chhattisgarh Assembly Election 2023) পৌঁছেছেন বলে জানা গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত অবস্থায় সিআরপিএফের ওই জওয়ানকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে।

সুকমার টোন্ডামার্কা এলাকার একটি বুথেই (Chhattisgarh Assembly Election 2023) ওই জওয়ান ভোটের ডিউটিতে ছিলেন। হঠাত করেই এই বিস্ফোরণ ঘটে বলে জানা যাচ্ছে। ঘটনার সঙ্গে মাওবাদীরাই জড়িত বলে মনে করা হচ্ছে। সোমবার একই ভাবে IED বিস্ফোরণ ঘটায় মাওবাদীরা।

সে রাজ্যেরই কাঙ্কেরে বুথের মধ্যে আইইডি বিস্ফোরণের ঘটনা ঘটে। আর এই ঘটনায় এক বিএসএফ কনস্টেবল এবং দুই ভোটকর্মী আহত হন। যা নিয়ে তীব্র আতঙ্ক তৈরি হয়। আর ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বিস্ফোরণের ঘটনা ছত্তিসগড়ে। এবার ভোট শুরু হতেই বিস্ফোরণ ঘটালো মাওবাদীরা। সকাল ৭ টা থেকে ছত্তিসগড়ের (Chhattisgarh Assembly Election 2023) ২০ টি বিধানসভা আসনে ভোট গ্রহণ শুরু হয়েছে।

একেবারে কড়া নিরাপত্তার মোড়কে চলছে ভোটগ্রহণ। ২০ টি আসনের মধ্যেই একটা বড় অংশ একেবারে মাওবাদী অধ্যষিত সুকমা বেল্টের মধ্যে পড়ছে। আর তাই বিশেষ ভাবে সতর্ক কমিশন। নিরাপত্তার কথা ভেবেই এই সমস্ত এলাকায় দুপুর তিনটের মধ্যেই ভোটগ্রহণ (Chhattisgarh Assembly Election 2023) শেষ হয়ে যাবে। কিন্ত্যু এর মধ্যেই এই ঘটনা। যদিও ঘটনার পরে স্পর্শকাতর একাধিক বুথের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!