দিল্লি অভিযানের ডাক মমতার

0 0
Read Time:3 Minute, 27 Second

নিউজ ডেস্কঃ- বকেয়া সহ একাধিক দাবিতে ফের দিল্লি অভিযানের ডাক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর তা ডিসেম্বর মাসেই যাবেন বলে নেতাজি ইন্ডোর থেকে জানিয়ে দিলেন তিনি। তবে এবার একা নয়, সমস্ত সাংসদদের নিয়ে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন বলে জানালেন তৃণমূল সুপ্রিমো (Mamata Banerjee)। আর এজন্যে প্রধানমন্ত্রীর কাছে সময় চাইবেন বলেও জানিয়েছেন তিনি। যা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে।

১০০ দিনের বকেয়া, কেন্দ্রীয় বরাদ্দ আটকে রাখা নিয়ে দীর্ঘদিন ধরে সরব তৃণমূল। আর এই মর্মে কয়েকশ মানুষকে নিয়ে দিল্লি অভিযান করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সঙ্গে দেখা করা নিয়ে একেবারে তোলপাড় হয়েছে রাজধানী। সেদিনই বকেয়ার দাবিতে দিল্লির বুকে আন্দোলন আরও জোরদার হবে বলে হুঁশিয়ারি দিয়েছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। আর সেই অভিযানে খোদ মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যোগ দেবেন বলে জানান তিনি।

আজ বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের মঞ্চ থেকে সেই অভিযানেরই ডাক তৃণমূল নেত্রী (Mamata Banerjee)। তিনি বলেন, ‘আবার দিল্লি যেতে হবে৷’ শীতকালীন অধিবেশন সংসদে চলবে। আর সেই সময়েই দিল্লি যাব। সব সাংসদদের নিয়ে প্রধানমন্ত্রীর কাছে সময় চাইব বলেও জানান মমতা বন্দ্যোপাধ্যায়। যদি সময় না পাওয়া যায় তাহলে রাস্তাই আমাদের পথ দেখাবে। মারলেও আমাদের অসুবিধা নেই।

এই প্রসঙ্গে সিপিএমের সময়ে আমলে একাধিক অভিযানে গিয়ে প্রহৃত হওয়ার কথা তুলে ধরেন মমতা বন্দ্যওপাধ্যায় (Mamata Banerjee)। বলেন, সিপিএমের কাছে অনেক মার খেয়েছি। আপনাদের কাছেও না হয় একটু মার খেলে। আর মার খেলে শক্তি বাড়ে, চিন্তার কোনও কারণ নেই। আর এখান থেকেই তৈরি হতে হবে বলে বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের।

অন্যদিকে আগামী তিনমাসের মধ্যেই ভোটের নির্ঘণ্ট চূড়ান্ত হয়ে যাবে বলে মনে করেন তিনি (Mamata Banerjee)। আর সেই নির্বাচনে বিজেপি সরকারের পতন নিশ্চিত। আর মাত্র তিন মাস মেয়াদ রয়েছে ওদের হাতে, মন্তব্য তৃণমূল নেত্রীর (Mamata Banerjee)। তবে বিজেপিকে আমাদের ১০০ দিনের কাজ, বাংলা আবাস এবং রাস্তার টাকা দিতে হবে বলেও হুঁশিয়ারি তাঁর। মমতার কথায়, জনগনের টাকা ফেরত দাও না হয় বিদায় দাও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!