মা উড়ালপুলের মাথায় চড়ে আত্মহত্যার হুমকি যুবকের

0 0
Read Time:3 Minute, 43 Second

নিউজ ডেস্ক ::মা ফ্লাইওভারে হুলুস্থূল কাণ্ড। ফ্লাইওভারের মাথায় চড়ে আত্মহত্যার হুমকি। ঘণ্টা দুয়েক ধরে বন্ধ রইল যান চলাচল। যুবককে ব্রিজের মাথার উপর থেকে নামিয়ে আনতে হিমসিম অবস্থা পুলিশের। কিছুতেই মা উড়ালপুলের উপর থেকে নামতে রাজি নন যুবক। বারবারই সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার হুমকি দিতে থাকে সে।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে যায়। রবিবার ছুটির দিন থাকায় সকালের দিকে তেমন ভিড় ছিল না মা উড়ালপুলে। কিন্তু তারপরও এই ঘটনায় বেশ কিছুক্ষণ যানচলাচল ব্যহত হয়। দীর্ঘক্ষণ সেই যুবক মা উড়ালপুলের মাথায় চড়ে বসেছিলেন। পুলিশ দীর্ঘক্ষণ তার সঙ্গে কথা বলে তাঁকে সেখান থেকে নামিয়ে আনার চেষ্টা করছিল।

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলও। তারা কথা বলতে থাকেন সেই যুবকের সঙ্গে। তাঁকে সেখান থেকে নামিয়ে আনার চেষ্টা করে। অবশেেষ তাঁর অভিযোগ সরকারি আধিকারীকদের কাছে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দেয় পুলিশ। সেই কথায় রাজি হয়ে মা উড়ালপুলের মাথা থেকে নেমে আসেন ওই যুবক। দমকল আধিকারীকরা তাঁকে নািময়ে নিয়ে আসে ল্যাডারের সাহায্যে।

জানা গিয়েছে যুবকের মাথায় আঘাত রয়েছে। তাঁকে প্রথমে হাসপাতালে িনয়ে যাওয়া হয়। যুবকের মাথায় আঘাতের কারণে কোনও মানসিক সমস্যা তৈরি হয়েছে কিনা সেটা পরীক্ষা করে দেখবে পুলিশ। তাঁর সঙ্গে ইতিমধ্যেই এই নিয়ে কথা বলেছেন। মানসিক রোগের চিকিৎসকের সঙ্গেও পুলিশ পরামর্শ করবে বলে জানা গিয়েছে। তারপরে কোনও ব্যবস্থা নেওয়া হবে।
কেন্দ্রীয় প্রকল্পের টাকা নিয়ে রাজ্য রাজনীতিতেও উষ্ণতার আঁচ। রাজ্য সরকারও ১০০ দিনের কাজের টাকার দাবিতে ধর্না শুরু করেছে। ১০০ দিনের কাজের টাকা বন্ধ করে দিয়েছে মোদী সরকার। তার প্রতিবাদে দিল্লিতেও ধরনা দিয়েছে মমতা সরকার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে রেড রোডে অবস্থান কর্মসূচি করেছেন। ১০০ দিনের কাজের টাকার দুর্নীতির অভিযোগে কেন্দ্র বন্ধ করে দেয় টাকা।

রাজ্যবাজেটে কেন্দ্রের বকেটা টাকা মেটানোর দাবি জানিয়ে ৫০ দিনের কাজের নতুন প্রকল্প চালু করেছে মমতা সরকার। তার নাম দেওয়া হয়েছে কর্মশ্রী। আগামী মে মাস থেকেই সেই প্রকল্প কার্যকর হবে। এদিকে ১০০ দিনের যে টাকা সাধারণ মানুষ পাননি সেই টাকা মিটিয়ে দেবে রাজ্য সরকার এমনই জানানো হয়েছে রাজ্য বাজেটে। এদিকে ১০০ দিনের কাজের টাকার দুর্নীতির অভিযোগে তদন্ত শুরু করেছে ইডি-সিবিআই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!