“পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য সব থেকে নিরাপদ”: মমতা বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:3 Minute, 28 Second

নিউজ ডেস্ক ::“চ্যালেঞ্জ করে বলছি এই রাজ্য নিরাপদতম।” মহিলা নিগ্রহ নিয়ে বিজেপির আক্রমণের এমনই পাল্টা জবাব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে মিছিলের ডাক দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মিছিল শেষে বিজেপিকে আক্রমণ করলেন তিনি।

সন্দেশখালি ইস্যুকে সামনে রেখে বিজেপি রাজ্যে প্রচার করছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণে সন্দেশখালি ইস্যু। রাজ্যের মহিলা ভোট টানতে উদগ্রীব গেরুয়া শিবির। একইভাবে মহিলা ভোটকে নিজেদের আওতায় রাখতে মরিয়া তৃণমূল।

এবার সরাসরি তৃণমূল সুপ্রিমো এই বিষয়ে বিজেপিকে আক্রমণ করলেন। মমতার বক্তব্যে উঠে এল উত্তরপ্রদেশের হাথরস, মণিপুরের কথা। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “সিবিআই, ইডি লাগাও। এত রাগ কেন? বিজেপি নেতারা বলে দিলেন এখানে না কী মহিলারা নিরাপদ নয়। চ্যালেঞ্জ করে বলছি এই রাজ্য নিরাপদতম। হাথরস, মণিপুরে বিচার হয় না। মণিপুরে নেকেড প্যারেড হচ্ছিল। আপনারা কোথায় ছিলেন?”

বৃহস্পতিবার অনেকটাই আক্রমণের সুর চড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি কটাক্ষ করে বলেন, “এত রাগ কেন? আপনার পার্টির একজন নেতা মহিলা ক্রীড়াবিদদের অত্যাচার করার পরও বক্সিং বোর্ডের চেয়ারম্যান করে দিলেন!”

তৃণমূল নেত্রীর কটাক্ষ, “বলছে নারী কো সম্মান দেনা চাহিয়ে। কত সম্মান দেন? বিলকিসের কথা ভুলে গিয়েছেন? কত মহিলা নির্যাতিতা। ভয়ে কথা বলতে পারে না।” এদিন জোর গলায় নেত্রী বলেন, ‘ক্ষমতায় এসে কন্যাশ্রী করেছিলাম। সেটা বিশ্বশ্রী হয়েছে। লক্ষ্মীর ভাণ্ডারও বিশ্বের ভাণ্ডার হয়ে যাবে।”

সন্দেশখালি নিয়েও মন্তব্য করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “সন্দেশখালি আমাদের দেখিয়েছে। যেভাবে কয়েকটা ঘটনা নিয়ে.. হাতের পাঁচটা আঙুল সমান নয়। হতে পারে সব খবর পাই না। কিন্তু তৃণমূলের হলেও তাদের গ্রেফতার করতে আমি কার্পণ্য করি না।”

শেখ শাহজাহানের গ্রেফতারি নিয়ে এই বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনই মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

এদিন নেত্রী বলেন, “৮ মার্চ প্রতিবার আমরা করি। আগামী কাল শিবরাত্রি। মা বোনেরা উপোস রাখে। তাদের আসা সম্ভব হয় না। তাই আজ। ধর্ম যার যার আপনার, উৎসব সবার।এই দিনকে সামনে রেখে বিশ্বের সমস্ত মহিলাকে আমি শুভেচ্ছা জানাই।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!