আইপিএল‌ শুরুর আগে চোটের সমস্যায় শ্রেয়স

0 0
Read Time:3 Minute, 58 Second

নিউজ ডেস্ক ::আইপিএল শুরুর কয়েকদিন আগে শ্রেয়স আইয়ারকে নিয়ে অনিশ্চয়তার অন্ধকার কেকেআর শিবিরে। ২০২৩ সালের আইপিএল চোটের জন্য খেলতেই পারেননি নাকইট অধিনাদয়ক। আসন্ন আইপিএলে তাঁর খেলা নিয়ে হঠাৎ করেই অনিশ্চয়তা দেখা দিয়েছে। যা প্রবল চিন্তায় ফেলেছে নাইট শিবিরকে।

এমনিতেই শ্রেয়স আইয়ারের চোটের সমস্যা নতুন কোনও বিষয় নয়। এরইমধ্যে জানা গিয়েছে, পুরানো চোটের জায়গায় ফের ব্যাথা অনুভব করতে শুরু করেছেন নাইট অধিনায়ক। রঞ্জি ফাইনালের তৃতীয় দিন ফিল্ডিং করতে পারেননি শ্রেয়স। তাঁকে স্ক্যানের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তারপর থেকেই শ্রেয়স নিয়ে চিন্তা আরও বেড়েছে কেকেআর শিবিরের।

মুম্বই দলের এক সূত্র বলেছেন, ‘শ্রেয়স পিঠের একই জায়গায় ব্যথা অনুভব করছে । আগের থেকেও ব্যথা বেড়েছে। ওর চোটের পরিস্থিতি খুব একটা ভালো লক্ষণ নয়। গত মঙ্গলবার ব্যাটিংয়ে ৯৫ রানের ইনিংস চলাকালীন পিঠের ব্যথার কারণে মুম্বাইয়ের ফিজিওর কাছে দু’বার চিকিৎসাও নিয়েছিলেন তিনি। এটি সেই একই চোট যার জন্য আইয়ার গত বছর অস্ত্রোপচার করেছিলেন।আইপিএলের শুরুর দিকে কয়েকটা ম্যাচে না-ও খেলতে পারে ও।’
আইপিএলই শুরুর আগে রানে ফিরে কেকেআর শিবিরকে স্বস্তি দিয়েছিলেনঅধিনায়ক শ্রেয়স আইয়ার।মঙ্গলবার বিদর্ভের বিরুদ্ধে একটুর জন্য শতরান পেলেন না তবে ৯৫ রান করে শ্রেয়স স্বস্তি দিলেন মাঠে থাকা কেকেআর কোচ চন্দ্রকান্ত পণ্ডিতকে। ভারতীয় ক্রিকেটারের সময়টাও খুব একটা ভালো যাচ্ছিল না। জাতীয় দলের জার্সিতে খুব একটা ছন্দে ছিলেন না। টিম থেকে বাদ পড়তেও পারতেন। ঠিক সেই সময়ই কোমরের চোটের কারণে ইংল্যান্ড সিরিজে টিম থেকে বাদ পড়ে যান।

প্রসঙ্গত, শ্রেয়সের পিঠের চোট নিয়ে গত কয়েকমাস ধরে তুমুল বিতর্ক চলেছে। চোটের জন্য মুম্বইয়ের হয়ে রঞ্জি ট্রফির ম্যাচে না খেলার কথা জানান শ্রেয়স। অথচ এনসিএর তরফে শ্রেয়সকে ফিট সার্টিফিকেট দেওয়া হয়। তারপরেই শ্রেয়সকে নিয়ে বিতর্ক শুরু হয়, তাহলে কি রঞ্জি না খেলার জন্য ভুয়ো চোটের দাবি করেছিলেন কেকেআর অধিনায়ক? কিন্তু আইপিএল শুরুর আগে পিঠের ব্যাথায় এর কাবু শ্রেয়স।

শুক্রবার থেকে ইডেনে শুরু হচ্ছে কেকেআরের শিবির। বৃহস্পতিবারই কলকাতা চলে আসার কথা নাইটদের দেশীয় ক্রিকেটারদের। কেকেআরের পক্ষ থেকে বুধবার একটি বিবৃতিতে জানানো হয়েছিল, অধিনায়ক শ্রেয়স আইয়ার রঞ্জি ট্রফি ফাইনাল খেলছেন। ফলে তিনি পরে আসবেন। শুধু ক্রিকেটাররাই নন, সমস্ত কোচিং স্টাফও চলে আসছেন আজই। আপাতত ঘরোয়া ক্রিকেটারদের নিয়েই প্রস্তুতি শুরু করবে কেকেআর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!