‘পয়া’ মিরাট থেকে বিজেপির লোকসভা প্রচার শুরু মোদীর

0 0
Read Time:4 Minute, 9 Second

নিউজ ডেস্ক ::উত্তর প্রদেশের মিরাট থেকে বিজেপির লোকসভা নির্বাচনের প্রচার শুরু করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন, আসন্ন নির্বাচন সরকার তৈরি করতে নয়, বরং বিকশিত ভারত তৈরির লক্ষ্যে। মিরাটের মেগা সমাবেশ থেকে প্রধানমন্ত্রী বিরোধীদের নিশানা করেন। তিনি বলেন, এনডিএ দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছে, আর বিরোধীরা দুর্নীতিবাজদের বাঁচাতে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী মোদী গত ২০১৪ ও ২০১৯-এও মিরাট থেকে বিজেপির প্রচার শুরু করেছিলেন। সেক্ষেত্রে ‘পয়া’ মিরাট থেকে প্রচার শুরু করে মোদী বলেছেন, তাদের সরকার তৃতীয় মেয়াদের জন্য তৈরি হচ্ছে। তিনি বলেছেন, পরবর্তী পাঁচ বছরের জন্য রোডম্যাপ তৈরি করা হচ্ছে। পরবর্তী মেয়াদের প্রথম ১০০ দিনের মধ্যে যে বড় সিদ্ধান্তগুলি নিতে হবে, সেব্যাপারে কাজ করা হচ্ছে।

প্রধানমন্ত্রী বলেছেন, গত ১০ বছরে উন্নয়নের যে গতি তৈরি হয়েছেস, তা আরও গতিতে এগিয়ে যাবে। তিনি বলেছেন, গত ১০ বছরে দেশ দেখেছে বিজেপি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করেছে। বিজেপি নিশ্চিত করেছে, যাতে কোনও মধ্যস্বত্বভোগী গরিবের টাকা চুরি করতে না পারে। তিনি দাবি করেছেন দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের কারণেই আজ দুর্নীতিবাজরা কারাগারের পিছনে। তাঁরা সুপ্রিম কোর্ট থেকেও জামিন পাচ্ছেন না।

প্রধানমন্ত্রী মোদী কটাক্ষ করে বলেছেন, মোদীর মন্ত্র হল ভ্রষ্টাচার হটাও, আর বিরোধীদের ভ্রষ্টাচারি বাঁচাও। তিনি বিরোধীদের নিশানা করে বলেছেন, তারা ইন্ডিয়া ব্লক গঠন করেছিল মোদীকে ভয় দেখাতে। তিনি বলেছেন, সরকার শুধু দুর্নীতিবাজদের তদন্ত করছে না, মানুষের চুরি যাওয়া সম্পদ তাদের কাছে ফেরত দিচ্ছে।
তিনি কংগ্রেসের বিরুদ্ধে দেশবিরোধী কাজের অভিযোগ করেছেন। বলেছেন, দেশের নিরাপত্তার দৃষ্টিকোণ থেকে গুরুত্বপূর্ণ ভারতের উপকূলে তামিলনাড়ুর কাচাথিভু দ্বীপকে আলাদা করে দিয়েছে। প্রধানমন্ত্রী বলেছেন, এনডিএ সরকারের গত ১০ বছরের রিপোর্ট কার্ড সবার সামনে রয়েছে। গত ১০ বছরে এমন কিছু কাজ করা হয়েছে, যা অসম্ভব বলে মনে করা হয়েছিল।

প্রধানমন্ত্রী বলেছেন, মানুষ অযোধ্যার রামমন্দির তৈরিকে অসম্ভব বলে মনে করেছিল। এখন সেখানে মন্দির তৈরি হয়েছে। ওয়ান র‍্যাঙ্ক ওয়ান পেনশন নিয়ে বেশ কিছু প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। কিন্তু তা বাস্তবায়ন করেছে বিজেপি সরকার। এছাড়াও সরকার মুসলিম বোনেদের জন্য তিন তালাক আইন বাতিলের আইন নিয়ে এসেছে।

প্রধানমন্ত্রী মোদী বলেছেন, গত দশ বছরে উন্নয়নের ট্রেলার দেখেছেন, এখন দেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি বলেছেন, ভারত যখন তৃতীয় বৃহত্তম অর্থনীতিতে পরিণত হবে, দারিদ্র দূর হবে, আর মধ্যবিত্তরা দেশকে শক্তি যোগাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!