বড় পরিকল্পনা মমতার

0 0
Read Time:3 Minute, 36 Second

নিউজ ডেস্ক ::ভোটের আগে তৎপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা! বিজেপি হারবে জেনেই এজেন্সিদের ব্যবহার করা হচ্ছে। এমনকি কেজরিওয়াল এবং হেমন্ত সোরেনকেও গ্রেফতার করা হয়েছে বলেও এদিন সুর চড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (West Bengal CM)।

পাশাপাশি ভুপতিনগরে এনআইএ’র উপর হামলা নিয়েও তদন্তকারী সংস্থাকে আক্রমণ। পাশাপাশি নাম না করে শুভেন্দু অধিকারীকে গদ্দার বলেও তোপ প্রশাসনিক প্রধানের (Mamata Banerjee)।

আগামী ১৯ এপ্রিল প্রথম দফায় লোকসভা নির্বাচন (Lok Sabha Election 2024)। ভোট হবে রাজ্যের তিনটি আসনে। নির্বাচনের আগে চড়ছে রাজনৈতিক পারদ। একাধিক ইস্যুতে শাসক-বিরোধী তরজা তুঙ্গে। এর মধ্যেই আজ শনিবার ভুপতিনগরে এনআইএ’র উপর হামলার ঘটনা। যা নয়া মাত্রা নিয়েছে।

রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে শাসকদলকে আক্রমণ বিরোধীদের। যদিও এই ঘটনার পিছনে এনআইএ’ দায়ী বলে পালটা দাবি মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee)। রাজনৈতিক প্রচারে উত্তরবঙ্গে রয়েছেন তিনি। আর সেখান থেকেই এই ইস্যুতে আক্রমণ শানান। মুখ্যমমন্ত্রী (Mamata Banerjee) বলেন, বিজেপি হারবে জেনেই এজেন্সিকে ব্যবহার করা হচ্ছে। রাজনৈতিক উদ্দেশ্য সমস্ত এজেন্সিকে ব্যবহার করা হচ্ছে বলে দাবি। পুরোটাই ‘গদ্দারে’র পরিকল্পনায় হচ্ছে বলেও চাঞ্চল্যকর অভিযোগ প্রশাসনিক প্রধানের।

আর তা বলতে গিয়ে এদিন কেজরিওয়াল এবং হেমন্ত সোরেনের পাশে দাঁড়ান। বলেন, যা পারছে তাই করছে। মানুষ এদের জবাব দেবে। তৃণমূল নেতা-কর্মীদের গ্রেফতার করে এলাকা খালি করার চেষ্টা চলছে। তবে যে সমস্ত তৃণমূল নেতাদের গ্রেফতার করা হচ্ছে সেই সমস্ত পরিবারের সদস্যদের এজেন্ট হিসাবে বসানো হবে। যথেষ্ট কর্মী রয়েছেন। এখন থেকেই এই সংক্রান্ত তালিকা তৈরি করতে হবে বলেও এদিন মন্তব্য তৃণমূল সুপ্রিমোর।

গদ্দারের সাজানো ছক কাজে লাগাবে না বলেওকার্যত এদিন হুঁশিয়ারি ছুঁড়ে দেন। যদিও মুখ্যমন্ত্রীর দাবি ঘিরে শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। এই প্রসঙ্গে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য কড়া সমালোচনা করেন শাসকদল তৃণমূলের। বলেন, মুখ্যমন্ত্রী মানুষকে আহ্বান জানাচ্ছেন কেন্দ্রীয় এজেন্সির উপর হামলা করতে।

মুখ্যমন্ত্রী মঞ্চ থেকে লাগাতার বিএসএফে বিরুদ্ধে প্রতিরোধের কথা বলছেন। প্ররোচনা দিচ্ছেন। যা মোটেই কাম্য নয় বলে পালটা দাবি বিজেপি নেতার। শুধু তাই নয়, মুখ্যমন্ত্রীর প্ররোচনায় তৃণমূলীদের সক্রিয় হামলা বলেও তোপ শমীক ভট্টাচার্যের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!