মেয়ের প্রথম জন্মদিনে দুস্হ ব্যক্তিকে ত্রাণ দিলেন মালদা জেলা পরিষদ সদস্য জোসনারা নাওয়াজ

0 0
Read Time:4 Minute, 24 Second


নিউজ ডেস্ক : মেয়ের প্রথম জন্মদিনে দুস্থ গরিব অসহায় মানুষদের সাহায্যের হাত কিন্তু বাড়িয়ে দিলেন জেলা পরিষদের সদস্য জোসনারা নেওয়াজ। এলাকার গরিব দুস্থ অসহায় প্রায় 500 জন মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এই জেলা পরিষদ সদস্য। প্রত্যেককে 10 কেজি চাল দু কেজি আলু 1কেজি ডাল ও একটি করে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েই স্মরণীয় করে রাখল মেয়ের প্রথম জন্মদিন।

কালিয়াচক 2 নম্বর ব্লকের মোথাবাড়ি গ্রাম পঞ্চায়েতের জোতকাবিল গ্রামে বসবাস এই প্রাক্তন তৃণমূল কংগ্রেস সভাপতি আসাদুল আহমদ ও জেলা পরিষদ সদস্য জোসনারা নাওয়াজের।
গত পঞ্চায়েত নির্বাচনে 31 নং জেলা পরিষদ আসনটিতে 6251 ভোটে জয়লাভ করে জোসনারা। জেলা পরিষদ আসনে জয়লাভ করার কিছুদিন পরেই তার একটি কন্যা সন্তান হয়। প্রথম সন্তান জন্ম নেয় গত 17 এপ্রিল 2019 । একমাত্র সন্তানের নাম দেয় আনাবিয়া রাশিদ। 17 এপ্রিল শুক্রবার আনাবিয়া র তার এক বছর পূর্ণ হয়। অনাবিয়ার বাবা-মায়ের ইচ্ছা ছিল মেয়ের প্রথম জন্মদিন টা ধুমধাম করে করবে। বহু আত্মীয়কে সেই মতো কথাও দিয়ে ফেলেছিল। ক্যাটারিং থেকে প্যান্ডেল ওয়ালাদের সঙ্গে প্রাথমিকভাবে কথাও সেরে ফেলা হয়েছিল। কিন্তু বাঁধ সাধলো করোনা।
জেলা পরিষদের সদস্য জসনারা নেওয়াজ জানিয়েছেন আনাবিয়া আমাদের প্রথম সন্তান। ইচ্ছা ছিল প্রথম জন্মদিনটা ধুমধাম করে করব। কিন্তু এই মুহূর্তে গোটা বিশ্বের যে চরম ত্রাসের সৃষ্টি হয়েছে তাতে উৎসব-আনন্দ করা ঠিক নয়। চারিদিকে অনেক মানুষ লকডাউন এর ফলে দুবেলা বাড়িতে পেট ভরে খেতে পারছে না। তাই আমরা সিদ্ধান্ত নি জন্মদিনের রেখে দেওয়া টাকার বাজেট থেকে আমরা গরীব সাধারন মানুষকে যদি কিছু দিতে। আমরা চাই ঐসব গরিব মানুষদের আশির্বাদে যেন আমার কন্যা সন্তান আগামী দিনে বেড়ে ওঠে। আমার সন্তানের মঙ্গল কামনা করি আমি এই সিদ্ধান্ত নিয়েছি।

একই বক্তব্য আনাবিয়া রশিদের বাবা তৃণমূল নেতা আসাদুল আহাম্মদের। আসাদুল বাবু জানিয়েছেন এখন আনন্দ করার সময় নাই। মেয়ের জন্মদিন করব বলে একরকম ঠিক করে ফেলেছিলাম। বাজেট ও নিয়ে ফেলেছিলাম। কিন্তু এখন যা পরিস্থিতি তাতে কোনমতেই সামাজিক অনুষ্ঠান করা সম্ভব নয়। তাই আমি সিদ্ধান্ত নিলাম। মেয়ের জন্মদিনের বাজেটের টাকা থেকেই এলাকার মানুষের জন্য যদি কিছু সাহায্য করা যায় তবে সেটাই আমার মেয়ের জন্য মঙ্গল হবে।

এদিন একটি কেক কেটে উনার জন্মদিন পালন প্রথম জন্মদিন পালন করেন তার বাবা ও মা। অনুষ্ঠানের নিমন্ত্রণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোথাবাড়ি থানার ওসি বিটুন পাল ও স্থানীয় জেলা পরিষদের সদস্য চম্পা মন্ডল। লকডাউন এর মুহূর্তে ত্রাণের চাল ডাল পেয়ে রীতিমতো আপ্লুত মোথাবাড়ির মানুষ। অনেকেই আবার প্রাণের দাবি এক বছরের শিশু আনাবিয়া কে প্রাণভরে আশীর্বাদ দিয়েছে।্য

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!