নির্বাচন কমিশনের কাছে বিএসএফের নামে অভিযোগ: পার্থ চট্টোপাধ্যায়ের

0 0
Read Time:2 Minute, 11 Second

নিউজ ডেস্ক: রাজ্যে উপস্থিত হয়েছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ। বৃহস্পতিবার সকালে প্রথমেই রাজ্যের পুলিশ নোডাল অফিসার তথা এডিজি আইন শৃঙ্খলা জ্ঞানবন্ত সিংয়ের সঙ্গে বৈঠক করেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। ভোটের আগে বাংলায় শান্তি ফেরানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে নির্দেশ দেন তিনি।

এদিন রাজনৈতিক নেতাদের সঙ্গেও দেখা করার কথা ছিল মুখ্য নির্বাচন কমিশনার-সহ কমিশনের ফুল বেঞ্চের। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এর সঙ্গেও সাক্ষাৎ করে নির্বাচন কমিশনের অফিসাররা। কমিশন থেকে বেরনোর পর পার্থ চট্টোপাধ্যায় বলেন, নির্বাচন কমিশনের উপর আস্থা আছে। তবুও বেশ কিছু বিষয় আমরা কমিশনকে জানিয়েছি। যেগুলি ঠিক হওয়া খুব প্রয়োজন এই সময়। এরপর তিনি বলেন, সীমান্ত অঞ্চলগুলোতে বিএসএফ কর্মীরা যারা দায়িত্বে আছেন, তারা গ্রামে গ্রামে গিয়ে একটি বিশেষ রাজনৈতিক দলকে সহায়তা করার জন্য ভয় দেখাচ্ছে। তারা বলছেন তোমরা যদি ভোট না দাও তাহলে কলকাতা বা জেলাশাসক ও তোমাদের ক্ষমতায় রাখতে পারবে না আমরাই সীমান্তে থাকব। এমন অভিযোগ বিএসএফ কর্মীদের ওপর।

এরপরই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কমিশনের সঙ্গে সাক্ষাৎ করতে যান। সাক্ষাতের পর সাংবাদিকদের জানিয়ে দিলেন, বিএসএফ নিজের কাজ করছে। পুলিশ এই সব কাজ করে। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হোক বাংলায় এটাই চাই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!