করোনা পরিস্থিতির উপর নজরদারির জন্য নতুন উদ্যোগ রাজ্যের

0 0
Read Time:2 Minute, 18 Second

করোনা পরিস্থিতির উপর নজরদারির জন্য নতুন উদ্যোগ রাজ্যের

নিউজ ডেস্ক: রাজ্যের করোনা সংক্রমণ প্রতিদিনই নতুন রেকর্ড গড়ছে। গত ২৪ ঘন্টায় বঙ্গে আক্রান্ত হয়েছে ১১ হাজার ৯৪৮ জন। তাই রাজ্য সরকারের পক্ষ থেকে করো না পরিস্থিতির ওপর নজরদারি ছাড়ানোর জন্য এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য গঠন করা হলো নতুন টাস্কফোর্স যার নাম এপেক্স টাস্কফোর্স। যে বিভাগের শীর্ষে অবস্থান করবেন মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এবং এই বিভাগকে সাহায্য করার জন্য বিশেষ ওয়ার্কিং গ্রুপ গঠন করা হবে।

এই নতুন টাস্কফোর্সের আলাপন বন্দ্যোপাধ্যায় ছাড়াও থাকবেন পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন বিভাগের অ্যাডিশনাল মুখ্য সচিব, রাজ্য পুলিশের ডিজি, অর্থ দপ্তরের প্রিন্সিপাল সেক্রেটারি, হোম এন্ড প্লানিং বিভাগের অ্যাডিশনাল সেক্রেটারি সহ অনেকে। এই তাস্কফর্স মূলত কাজ করবে রাজের করোনা পরিস্থিতির উপর নজরদারি করার জন্য। হাসপাতালগুলোতে পর্যাপ্ত পরিমাণে বেড আছে কিনা, কোয়ারেন্টাইন সেন্টারগুলিতে পর্যাপ্ত পরিমানে সমস্ত কিছু প্রয়োজনীয় জিনিস পৌঁচ্ছে কিনা, সরকারি বেসরকারি হাসপাতালগুলোতে অক্সিজেন পরিষেবার অব্যাহত রাখা, করোনা পরিস্থিতি কিভাবে নিয়ন্ত্রণে আনা যায় সে বিষয়েও দেখাশোনা করবে।

এপেক্স টেক্স গ্রুপকে সহায়তা করার জন্য, নবান্ন থেকে নতুন ওয়ার্কিং গ্রুপ গঠন করা হয়েছে। এই গ্রুপে রয়েছেন ৬ জন বিশেষ আইএএস অফিসার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!