মুখ্যমন্ত্রীর আদলে দুর্গা মূর্তি তৈরি নিয়ে কটাক্ষ দিলীপ ঘোষের

0 0
Read Time:2 Minute, 14 Second

নিউজ ডেস্ক: বিশ্বভারতী ইস্যুতে নিয়ে দিলীপ ঘোষ জানিয়েছেন, রবীন্দ্রনাথের সারাজীবনের সাধনার প্রতীক বিশ্বভারতী। বাংলার মানুষের স্বভিমানের জায়গা। সেখানটাকেও রাজনীতির আখড়া বানানো হচ্ছে। যারা সব জায়গায় থেকে বিলুপ্ত সেই কমিউনিস্টরা এটা করছে। তাদেরকে অক্সিজেন দিচ্ছে এই সরকার। সারা বিশ্বে এরজন্য বাংলার বদনাম হচ্ছে। বাংলাদেশী নাগরিক নিয়ে জানিয়েছেন, বাংলায় বহুদিন ধরেই অনুপ্রবেশ চলছে। পুলিশকে অকম্মা করে দেওয়া হয়েছে তাই দেশ বিরোধী এই কাজ চলছে। পুলিশ আর্থিক লেনদেনের সাথে যুক্ত হয়ে যাচ্ছে। দেশের স্বার্থে এই বিষয়ে কঠোর হওয়া উচিত।

বিজেপির পুজো বিষয়ে নিয়ে তিনি জানিয়েছেন, বিজেপি কোনো পুজো দখল করে না। উদ্যোক্তাদের সহযোগিতা করা হয়। গতবার সল্টলেক EZCC-তে বিজেপির মহিলা শাখার উদ্যোগে পুজো করা হলেও এবার এখনও পর্যন্ত সেইরকম কোনো পরিকল্পনা নেই। মমতা বন্দোপাধ্যায়ের আদলে দুর্গামূর্তি নিয়ে দীলিপ ঘোষ জানিয়েছেন, মানুষ যখন ধীরে ধীরে ভগবানের পর্যায়ে চলে যায় তখন আমাদের ছেড়ে চলে যায়। আমার মনে লুপ্ত হওয়ার সময় এসেছে তাই তিনি কর্মীদের জানিয়ে দিচ্ছেন তানাহলে তারা দেবতার পর্যায়ে কেন বসাবে।

সোনারপুরে হাফ প্যান্ট পরে ভ্যাক্সিন নিতে গিয়ে ভ্যাক্সিন পেলেন না এক ব্যক্তি – ভ্যাক্সিনের জন্য কোনো ড্রেস কোর্ড আছে কিনা আমার জানা নেই। হয়ত কাটমানি পাননি তাই এই পরিস্থিতি হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!