নাম না করে অভিষেককে নিশানা অগ্নিমিত্রার

0 0
Read Time:4 Minute, 7 Second

নিউজ ডেস্ক::উনি ( অভিষেক বন্দ্যোপাধ্যায় ) সরকারের কে ? তিনি কি সুপার সিএম হতে চাইছেন…? নাম না করে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। অভিষেক বন্দ্যোপাধ্যায়য়ের বুধবারের বিতর্কিত মন্তব্যের পরিপ্রেক্ষিতে সরাসরি তৃণমূল কংগ্রেসকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন বিজেপির মহিলা মোর্চা নেত্রী অগ্নিমিত্রা।

অগ্নিমিত্রা পাল বৃহস্পতিবার সকালে হাওড়া জেলা হাসপাতালে আহত বিজেপি কর্মীকে দেখতে গিয়েছিলেন। সেখানেই তিনি বলেন উনি ( অভিষেক বন্দ্যোপাধ্যায় ) সরকারের কে ? তিনি কি সুপার সিএম হতে চাইছেন ? তিনি কি সুপার পুলিশ মন্ত্রী হতে চাইছেন ? সিনেমার মতো ডায়লগ না দিয়ে বিজেপি কর্মীদের ওপর একবার গুলি করে দেখুক না। একজন সাংসদ হয়ে উনি কীভাবে পুলিশকে এভাবে উস্কানিমূলক কথা বলতে পারলেন সেই প্রশ্ন তুলেছেন অগ্নিমিত্রা।

এদিন তিনি আরও বলেন তাঁরও ইচ্ছা হয় প্রকাশ্যে বাজারের মধ্যে লোকেদের ক্ষেপিয়ে দিয়ে গরু চোর, কয়লা চোরদের ওপর ইটবৃষ্টি করাতে। কিন্তু তাদের দল তা অনুমোদন করে না। এদিন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের ট্যুইট প্রসঙ্গে তিনি বলেন, ওনাকে কোনওদিন রাস্তায় নেমে আন্দোলন করতে দেখা যায়নি। গরু চোর, কয়লা চোর, চাকরি চোর এমনকি হাসপাতালের দুরবস্থা নিয়েও তাঁকে কোনও কিছু বলতে শোনা যায়নি। বুলডোজার চালিয়ে দেখুক না বিজেপি কী করতে পারে।

এদিন হাওড়া জেলা হাসপাতালের পরিকাঠামো নিয়ে অসন্তোষ প্রকাশ করেন অগ্নিমিত্রা পাল। তিনি বলেন, এই সরকারি হাসপাতালে রোগীরা মেঝেয় পড়ে রয়েছেন। দুর্গন্ধ অস্বাস্থ্যকর পরিবেশ। রাস্তার কুকুর বিড়ালের থেকেও রোগীদের অবস্থা শোচনীয়। লিফট খারাপ, সিঁড়িতে ওঠার মুখে কোলাপসিবল গেটে তালা লাগিয়ে রাখা হয়েছে। রোগীরা বা তাদের আত্মীয়রা কি উড়ে উড়ে হাসপাতালের ওয়ার্ডে ঢুকবে, সেই প্রশ্ন করেন অগ্নিমিত্রা। তিনি আরও বলেন, বিজেপি নেতানেত্রীরা সবসময় দলীয় কর্মীদের সঙ্গে রয়েছেন। তাদের পাশে রয়েছেন। নিজেকে দলের সাধারণ কর্মী বলে বর্ণনা করেন তিনি।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বুধবার বিকেলে গিয়েছিলেন এসএসকেএম হাসপাতালে। সেখানে ভর্তি রয়েছেন মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচিতে আহত অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়কে দেখতে। এরপর বেরিয়ে এসে অভিষেক বলেন, সেদিন পুলিশ অনেক সংযমের পরিচয় দেখিয়েছে। নিজের কপাল দেখিয়ে বলেন, তিনি হলে মাথায় গুলি করতেন। অভিষেকের এই মন্তব্যের পরেই তীব্র সমালোচনা করেন বিরোধীরা। তিনি পুলিশকে উস্কানি দিচ্ছেন বলেও অভিযোগ করেন বিরোধীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!