অবৈধ সম্পর্কের জেরে ভাইয়ের সাথে নিজের স্ত্রীর বিয়ে দিলেন স্বামী

0 0
Read Time:2 Minute, 59 Second

নিউজ ডেস্ক: পৃথিবী বড়ো আশ্চর্য!আশ্চর্য মানুষের মন।নদীয়ার শান্তিপুরে পৌরসভার অন্তর্গত ১ নম্বর ওয়ার্ডে এমনি এক ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রের খবর,ভাইয়ের সঙ্গে স্ত্রীর অবৈধ সম্পর্ক! ২৪ বছরের দাম্পত্য জীবন ভেঙে নিজের স্ত্রীর সঙ্গে বিয়ে দিলেন ভাইকে। ঘটনাটি নদীয়ার শান্তিপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের। জানা যায় শান্তিপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের বাগচীর বাগান এলাকার বাসিন্দা অমূল্য দেবনাথ। ২৪ বছর আগে শান্তিপুর থানার বাবলা গ্রাম পঞ্চায়েত এলাকার যুবতী দিপালী দেবনাথের সঙ্গে তার দেখাশোনা করেই বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বাভাবিকভাবেই জীবন কাটছিল তাদের। কর্মসূত্রে অমূল্য দেবনাথ ভিন রাজ্যে। বর্তমানে তাদের একটি ২২ বছরের। সেই সন্তানের ইতিমধ্যে বিয়ে হয়ে গেছে। অমূল্য দেবনাথ বলেন বেশ কয়েক মাস ধরে তার স্ত্রীর চলাফেরা নিয়ে সন্দেহ হচ্ছিল তার। এলাকাবাসীর কাছ থেকেও বিভিন্ন ধরনের কথা শুনছিলেন তিনি। তবে বিগত এক মাসে সন্দেহ তীব্রতা আরো বেড়ে যায়। বেশ কয়েক মাস ধরেই তার স্ত্রী একাই অন্য ঘরে থাকতেন। গতকাল গভীর রাতে তার নিজের ভাইয়ের সঙ্গে তার স্ত্রীর একই ঘরের ভেতর আপত্তিজনকভাবে দেখে ফেলেন। এরপরই অমূল্য দেবনাথ বাইরে থেকে দরজা আটকে চিৎকার চেঁচামেচি করে এলাকাবাসীকে ঘটনাস্থলে নিয়ে আসে। এরপরই অমূল্য দেবনাথ নিজে থেকেই কঠোর সিদ্ধান্তর কথা সকলকে জানাই। কেশব দেবনাথের সঙ্গে ২৪ বছরের দাম্পত্য জীবন শেষ করে স্ত্রীর সঙ্গে বিয়ে দিয়ে দেন এলাকাবাসীর উপস্থিতিতে। তবে স্থানীয়রা জানান অমূল্য দেবনাথ এর স্ত্রী দীপালি দেবনাথ তার চরিত্র খুব একটা ভালো ছিল না।
স্থানীয় মহিলারা সমবেত হয়ে ওদের গ্রাম ছাড়া করে ছেড়েছে।স্থানীয় মানুষরা প্ৰতিবাদে সরব।স্থানীয় মানুষ রঞ্জিত সরকার বলেন,আমরা এলাকার কাউন্সিলরকে নিয়ে মিটিং করে এই বিষয়ে কঠোর সিদ্ধান্ত নেবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!