বিপ্লব কুমার দেবের পৈতৃক বাড়িতে আগুন!

0 0
Read Time:2 Minute, 52 Second

নিউজ ডেস্কঃ ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেবের পৈতৃক বাড়িতে আগুন। গাড়ি, বাইক, ভাঙচুর। অভিযোগের তীর সিপিআইএম আশ্রিত দুষ্কৃতীদের দিকে।

ঘনিয়ে আসছে ত্রিপুরা বিধানসভা নির্বাচন। এরই মধ্যে জ্বলতে শুরু করেছে ছোট্ট পাহাড়ি রাজ্য ত্রিপুরা। জানা যায়, ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমান রাজ্যসভা সাংসদ বিপ্লব কুমার দেবের পৈতৃক বাড়ি গোমতী ত্রিপুরা জেলা উদয়পুর জামজুরিতে একটি যজ্ঞের আয়োজন করা হয়েছিল।

সেই যজ্ঞের প্রস্তুতি খতিয়ে দেখতে মঙ্গলবার সন্ধ্যায় গোমতী ত্রিপুরা জেলা উদয়পুর মাতাবাড়ি মন্দিরের প্রধান সেবক হরি ওম জি মহারাজ ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেবের বাসভবনে যান। অভিযোগ, সেইসময় ১৫ থেকে ২০ জনের একটি সিপিআইএম দলের দুষ্কৃতি দল মহারাজ জি’র গাড়িতে আচমকা হামলা চালায়।

ভাঙা হয় একটি স্কুটি ও একটি বাইক। লাঠি, রড, বল্লম দিয়ে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় গাড়িটি। এই বিষয়টিতে সম্পূর্ণ সিপিআইএমের যোগসংযোগ রয়েছে বলে অভিযোগ করেন ঘটনাস্থলে উপস্থিত উত্তেজিত জনতা। গোটা ঘটনায় বিজেপির দলীয় কর্মীরা ভিড় জমায় ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেবের বাসভবনের সামনে, তৈরি হয় উত্তেজনা।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় গোমতী ত্রিপুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফ্রান্সছিস ডার্লং, গোমতী ত্রিপুরা জেলা উদয়পুর পুলিশ মহকুমা অধিকারিক নিরুপম দত্ত, কাঁকড়াবন থানার ওসি সুবিমল বর্মন, উদয়পুর রাধা কিশোরপুর থানার ওসি বাবুল দাস সহ বিশাল পুলিশ বাহিনী, টিএসআর, সিআরপিএফ, ও বিএসএফ জওয়ানরা। উত্তেজনার বসে পুরানো হয় চারটি দোকান ও একটি বাইক। গোটা ঘটনায় ব্যাপক থমথমে পরিস্থিতি বিরাজ করছে গোটা গোমতী ত্রিপুরা জেলা উদয়পুরে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!