রঞ্জি সেমিফাইনালে মনোজের বাংলা

0 0
Read Time:2 Minute, 29 Second

নিউজ ডেস্কঃ ঝাড়খণ্ডকে খেলায় হারিয়ে রঞ্জি ট্রফির সেমিফাইনালে পৌঁছে গেল বাংলা দল। ঘরের মাঠে ইডেন গার্ডেন্সে দ্বিতীয় ইনিংসে ঝাড়খণ্ড অলআউট হয়ে যায় মাত্র ২২১ রানে। ফলে বাংলার জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র ৬৭ রান। ঘন্টাখানেকের মধ্যে সেই রান তুলে ৯ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়ে সেমিফাইনালে গেল মনোজ তিওয়ারির নেতৃত্বাধীন বাংলা।

ইডেনে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ঝাড়খণ্ড শুরু থেকেই চাপে পড়ে যায়। মুকেশ কুমার ও আকাশ দীপের অনবদ্য বোলিংয়ে ঝাড়খণ্ড গুটিয়ে যায় মাত্র ১৭৩ রানে। জবাবে ব্যাট করতে নেমে লিড নেয় বাংলা। ৩২৮ রানে শেষ হয় মনোজদের ইনিংস।

অভিমন্যু ঈশ্বরণ (৭৭), সুদীপ ঘরামিরা (৬৮) অর্ধশতরান করে যান। মিডল অর্ডারে অনুষ্টুপ (২৫), মনোজ (১৩) বড় রান না পেলেও শাহবাজ ৮১ রানের অনবদ্য ইনিংস খেলেন। তাঁকে সঙ্গত দেন অভিষেক পোড়েল (৩৩)।

জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় ইনিংসেও ঝাড়খণ্ড বড় কিছু করতে পারেনি। মাত্র ২২১ রানে শেষ হয় বিরাট সিংয়ের ইনিংস। আর্যমান সেন (৬৪), অনুকুল রায় (৪০), সুপ্রিয় চক্রবর্তীরা (৪১ অপরাজিত) প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও তা যথেষ্ট ছিল না।

দ্বিতীয় ইনিংসে আকাশ দীপ, মুকেশ কুমাররা উইকেট পেলেও বল হাতে জ্বলে ওঠেন আকাশ ঘটক। তিনি তিনটে উইকেট তুলে নেন। এছাড়া শাহবাজ আহমেদও বল হাতে ২টি উইকেট তুলে নেন।

জেতার জন্য শেষ অবধি বাংলার প্রয়োজন ছিল মাত্র ৬৭ রান। ১২.৪ ওভারেই ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলা। অভিমন্যু ঈশ্বরণ ২৮ ও সুদীপ ঘরামি ৩১ রানে অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে সাজঘরে ফেরেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!