সাতসকালে শিউরে ওঠার মতো ঘটনা রাজ্যে

0 0
Read Time:2 Minute, 57 Second

নিউজ ডেস্ক::সাতসকালে ফের রাজ্যে চলল গুলি! ব্যবসায়ীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি। পেট সহ শরীরের একাধিক জায়গাতে ওই ব্যবসায়ীর গুলি লেগেছে বলে জানা গিয়েছে। কার্যত আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই ব্যবসায়ীকে।

সাতসকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হিন্দমোটর ঘোষপাড়া গঙ্গার ঘাটে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে চন্দননগর কমিশনারেটের পুলিশ আধিকারিকরা। কেন গুলি তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ব্যবসায়ীক শত্রুতার কারনেই এই গুলি চলতে পারে বলে জানা গিয়েছে। তবে সাতসকালে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

জানা গিয়েছে, আহত ওই ব্যবসায়ীর নাম রাজীব সরকার। ডিমের ব্যবসা করেন বলে খবর। প্রত্যেকদিনের মতো আজ শুক্রবার সকালে হিন্দমোটর ঘোষপাড়া গঙ্গার ঘাটে ডিম নামাতে আসেন। হঠাত করেই দেখেন বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁকে ঘিরে রেখেছে।

কিছু বুঝে অঠার আগেই রাজীবকে লক্ষ্য করে প্রথমে ছুরি মারে। শুধু তাই নয়, এরপর গুলিও করে বলে দাবি। শরীরের একাধিক জায়গাতে গুলি লাগে ওই ডিম ব্যবসায়ীর। কার্যত আশঙ্কাজনক অবস্থাতে উত্তরপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে রাজীবকে। পরিস্থিতি আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, ঘটনার সময় দুস্কৃতীরা সবাই মুখে কাপড় বেঁধে আসে। ফলে কাউকেই চেনা যায়নি। ঘটনার পরেই দ্রুত বাইক নিয়ে পালায় দুস্কৃতিরা। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুস্কৃতীদের চিহ্নিত করার কাজ করছে পুলিশ। তবে ঘটনার পরেই হিন্দমোটর-উত্তরপাড়া জুড়ে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

গত কয়েকদিন আগেই বারাকপুরে এক সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে। আর সেই ঘটনাকে কেন্দ্র করে একজনের মৃত্যু হয়। ডাকাতি আটকাতে গেলে গুলি চলে। আর তাতেই একজনের মৃত্যু হয়। যা নিয়ে একেবারে উত্তাল হয়ে ওঠে রাজ্য-রাজনীতি। আইনশৃঙ্খলা নেই রাজ্যে! এই স্লোগানে পথে নামে বিরোধীরা। আর সেই রেশ কাটতে না কাটতেই ফের রাজ্যে চলল গুলি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!