এক ছবিতে বলিউডের তিন খান!

0 0
Read Time:3 Minute, 55 Second

নিউজ ডেস্ক::২০২৩ সালে বক্স অফিস কাঁপিয়েছে শাহরুখ খান। পর পর তিনটে ছবি মুক্তি পেয়েছে শাহরুক খানের। তিনটে ছবিই বক্স অফিসে কামাল দেখিয়েছে। সলমন খানের সিনেমাও মুক্তি পেয়েছে তবে তেমন হিট করতে পারেনি। আমির খানের সিনেমা গত বছর মুক্তি পায়নি।

এরই মাঝে শোনা যাচ্ছে পরিচালক রোহিত শেট্টি তিন খানকে নিয়ে ছবি করার পরিকল্পনা করছে। ইতিমধ্যেই রোহিত শেট্টির কপস ভার্স ওয়েব সিরিজ করছেন তিনি। ইতিমধ্যেই সেটা বেশ জনপ্রিয়তা পেেয়ছে। সম্প্রতি শিল্পা শেট্টি যোগ দিয়েছেন সেই ওয়েব সিরিজে।

অ্যামাজন প্রাইম ভিডিওতে ওয়েবসিরিজটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। সিদ্ধার্থ মলহোত্রা, শিল্পা শেট্টি, বিবেক ওবেরয়কে দেখা গিয়েছে এই ওয়েব সিরিজে। পুলিশ ফোর্স নিয়ে একাধিক সিনেমা করেছেন রোহিত শেট্টি। ২০১১ সালে সিংহম ছবিতে দেখা গিয়েছিল অজয় দেবগনকে। তবে ওয়েব সিরিজটি যেভাবে সাফল্য পেতে শুরু করেছে এবং বলিউডের তারকারা একের পর এক আগ্রহ দেখাতে শুরু করেছে।

এক শোয়ে রোহিত শোট্টিকে প্রশ্ন করা হয়েছিল শাহরুখ খান, সলমন খান, আমির খানকে নিয়ে কী কোনও পরিকল্পনা রয়েছে রোহিত শট্টির। কারণ তিন খানই কোনও না কোনও সিনেমায় পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। তার জবাবে তিনি বলেছেন কোনও একজন কেন তিনজনকে নিয়েই সুযোগ পেলে ছবি করব।

ইতিমধ্যেই রোহিত শেট্টির কপস ভার্স নিয়ে সমালোচনা শুরু হয়ে গিয়েছে। তাতে পুলিশ নৃশংসভাবে এনকাউন্টার করছে এমন দৃশ্য দেখানো হচ্ছে। তাই নিয়ো সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হয়ে গিয়েছে। তবে তাতে গুরুত্ব দিতে নারাজ পরিচালক। আপাতত এই ওয়েব সিরিজটি নিয়েই ভাবনা চিন্তা করতে চান। তবে তার সঙ্গে নতুন ছবি তৈরির পরিকল্পনাও করছেন তিনি। গোলমাল ৫ ছবিটি তৈরি করতে চলেছেন তিনি। ২০২৬ সালে সেটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য রোহিত শেট্টির সঙ্গে আগে চেন্নাই এক্সপ্রেসে কাজ করেছেন শহরুখ খান। তবে আমির খান এবং সলমন খান তাঁর সঙ্গে কাজ করেননি। কারণ পুলিশ নিয়ে যেকটি সিনেমা তিনি তৈরি করেছেন সেগুলিতে অজয় দেবগন, অক্ষয় কুমার এবং রণবীর সিংকে দেখা গিয়েছে। তবে অন্য পরিচালকের সঙ্গে পুলিশের ভূিমকায় অভিনয় করেছেন সলমন খান এবং আমির খান।

শাহরুখ খান, সলমন খান এবং আমির খানকে একসঙ্গে নিয়ে সিনেমার পরিকল্পনা কতটা সফল হবে এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। যদিও আমির খানের মেয়ের বিয়েতে তিন খানকে এক সঙ্গে দেখা গিয়েছে। পাপারাৎজিতে এক ফ্রেমে ধরা দিয়েছে আমির, শাহরুখ এবং সলমান। এর আগে এক ফ্রেমে তাঁদের খুব কমই দেখা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!