ইদের সভা থেকে কেন্দ্রকে নিশানা মমতার

0 0
Read Time:4 Minute, 30 Second

নিউজ ডেস্ক ::রেডরোডে ইদের জমায়েত থেকে ফের সুর চড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি কেন্দ্রকে নিশানা করে বলেছেন, এজেন্সি দিয়ে সকলকে গ্রেফতার করা হচ্ছে। আমি এজেন্সিকে ভয় পাইনা। তিনি মোদী সরকারকে নিশানা করে বলেছেন, ED-CBI আয়করের জন্য আলাদা জেল তৈরি করুন।

এদিন রেডরোডের সভা থেকে এজেন্সি নিয়ে সরব হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, এজেন্সি দিয়ে সকলকে গ্রেফতার করতে চাইছে ওরা। আমি এজেন্সিকে ভয় পাইনা। ইডি-সিবিআইএবং আয়করের জন্য আলাদা জেল তৈরি করুক মোদী সরকার। নইলে জায়গা হবে না জেলে।

মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন সিএএ-এনআরসি লাগু করে বিভেদ তৈরি করতে চাইছে কেন্দ্র। কিন্তু আমরা সিএএ এনরআরসি মানি না। আমাদের নাগরিকত্বের প্রমাণ দেওয়ার প্রয়োজন নেই। আগে তিনি নিজের নাগরিকত্বের প্রমাণ দিন। যাঁদের নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলছে মোদী সরকার তাঁদের ভোটেই জয়ী হয়েছেন তিনি। তাঁরাই ভোট দিয়ে প্রধানমন্ত্রী করেছেন তাঁকে।

এদিন মমতা সিএএ এনআরসি নিয়ে সুর চড়িয়ে বলেছেন, কোনও ভাবেই রাজ্যে সিএএ-এনআরসি তিনি হতে দেবেন না এবং তিনি সেটা মানবেন না বলে হুঁশিয়ারি দিয়েছেন। এদিন এজেন্সি নিয়েও সুর চড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন এজেন্সিকে ভয় পাই না। বিভেদের রাজনীতি তৈরিু করতে চাইছে মোদী সরকার।
একাট্টা থাকলে কেউ আলাদা করতে পারবে না। কাজেই রামনবমীর দিনে সকলে মাথা ঠান্ডা রাখবেন। কোনও প্ররোচনা এবং উস্কানিতে পা দেবেন না বলে বার্তা দিয়েছেন মমতা।

এদিন রেড রোডের মঞ্চ থেকে ইন্ডিয়া জোট নিয়েও কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন ইন্ডিয়া জোট দিল্লিকে কী করবে সেটা আমরা বুঝে নেব। কিন্তু বাংলাতে একটা ভোটও যেন না পায় বিজেপি। তিনি বিজেপিকে নিশানা করে বলেছেন, বেছে বেছে মুসলিম নেতাদের ফোন করে বলছে কী চাই? বিভেদের রাজনীতির চক্রান্ত করছে বিজেপি। কিন্তু আমাদের একাট্টা হয়ে থাকতে হবে বলে বার্তা দিয়েছেন তিনি।
প্রসঙ্গত উল্লেখ্য গতকাল বালুরঘাটের সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছিলেন অমিত শাহ। তিনি বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় সিএএ নিয়ে ভুল প্রচার চালাচ্ছেন। সিএএ-তে কোথাও নাগরিকত্ব চলে যাওয়ার কথা বলা হয়নি। সেই সঙ্গে বাংলায় বিজেপির জন্য ৩০টি আসন চেয়ে নিয়েছিলেন অমিত শাহ। তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজেপি দেশে ৩০০ পার করলেই সকলের জন্য আয়ুষ্মান ভারত প্রকল্প চালু হয়ে যাবে।

এদিকে গতকাল এজেন্সি প্রয়োগ নিয়ে অমিত শাহকে তীব্র নিশানা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অমনকী কেন্দ্রের বিরুদ্ধে বাংলার মানুষকে বঞ্চিত করার অভিযোগ করেছিলেন তিনি। জলপাইগুড়িতে ঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য বাড়ি তৈরি করে দেওয়ার অনুমতি নির্বাচন কমিশন দিচ্ছে না বলে অভিযোগ করেছিলেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন বিজেপি সরকার বাংলার মানুষের কথা ভাবে না এর থেকেই প্রমাণ হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!