চায়ের দোকানে ঢুকে পড়ল লরি, গঙ্গারামপুরে মৃত তিন সিভিক ভলেন্টিয়ার সহ মোট ৫

0 0
Read Time:2 Minute, 37 Second

নিজস্ব সংবাদ, গঙ্গারামপুর, ২ সেপ্টেম্বর: নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ল লরি। ঘটনাস্থলে মৃত ৫ জন। এদের মধ্যে তিনজন সিভিক ভলেন্টিয়ার রয়েছে বলে জানা গিয়েছে। আহত আরও বেশ কয়েকজন। সােমবার ভোররাতে দুর্ঘটনাটি ঘটে গঙ্গারামপুর থানার পূণর্ভবা ব্রিজ সংলগ্ন এলাকায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করেছে।

মৃত সিভিক ভলেন্টিয়াররা হলেন তোফাজ্জল মিয়া, অয়ন দাস এবং প্রকাশ বর্মণ। বাকিদের মধ্যে একজন বেনু হালদার এবং বাকি একজনের নাম জানা যায়নি। আহতদের মধ্যে বেশ কয়েকজন আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, গঙ্গারামপুর পূর্ণভবা ব্রিজ সংলগ্ন একটি চায়ের দোকানে নাইট ডিউটি সেরে চায়ের অপেক্ষায় বসে ছিলেন কয়েকজন সিভিক ভলেন্টিয়ার। ভোররাতে সেখানে বেশ কিছু সাধারণ মানুষও এসেছিল চা খেতে। হটাৎ একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে সেই দোকানে। ঘটনাস্থলে মৃত্যু হয় দুই সিভিক সহ ৪ জনের। বাকি কয়েকজন গুরুতর আহত হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গঙ্গারামপুর থানার পুলিশ ও দমকল বাহিনী। বাকিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে গিয়ে মৃত্যু হয় আরও এক সিভিক ভলেন্টিয়ারের।

এদিকে দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকে ৫১২ নম্বর জাতীয় সড়কে। পুলিশি হস্তক্ষেপে স্বাভাবিক হয় পরিস্থিতি। শুরু হয় যান চলাচল।

এদিকে লরি চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে প্রাথমিক অনুমান। মদ্যপ অবস্থায় অথবা ঘুমের মধ্যে লরি চালাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিক অনুমান পুলিশের। গোটা ঘটনা খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!