নিম্নমুখী রাজ্যের কোভিড গ্রাফ, একদিনে আক্রান্ত ৪৪৯৪ জন

0 0
Read Time:2 Minute, 27 Second

নিউজ ডেস্ক:নিম্নমুখীই রাজ্যের কোভিড গ্রাফ, একদিনে আক্রান্ত ৪,৪৯৪ জন১ জানুয়ারি রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ছিল চার হাজার ৫১২। তার পর থেকেই রাজ্যে হু-হু করে বাড়তে থাকে করোনার দৈনিক সংক্রমণ। তবে ২৪ জানুয়ারি ‌সোমবার আবার পাঁচ হাজারের নীচে নামে করোনা আক্রান্তের সংখ্যা। ‌সোমবার রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা চার হাজার ৫৪৬।

মঙ্গলবার আরও কমল সেই সংখ্যা। রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় রাজ্যে মোট চার হাজার ৪৯৪ জন আক্রান্ত হয়েছেন।তবে সোমবারের তুলনায় মঙ্গলবার নতুন আক্রান্তের সংখ্যা বাড়ল মহানগরীতে। ‌সোমবার এই সংখ্যা ছিল ৪৯৬। মঙ্গলবার কলকাতায় সেই স‌ংখ্যা বেড়ে দাঁড়াল ৫৯১। তবে রাজ্যে দৈনিক মৃত্যু ৩৫ বা তার উপরেই রয়েছে বিগত সাত দিন ধরে। মঙ্গলবারও দৈনিক মৃত্যু সংখ্যা ৩৬।মঙ্গলবার রাজ্য স্বাস্থ্যদপ্তরের দেওয়া বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনার কবলে পড়েছেন ৪,৪৯৪ জন। এর মধ্যে শহর কলকাতায় একদিনে আক্রান্ত ৫৯১ জন।

এদিনও সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা। একদিনে সেখানে ৫৮৩ জনের শরীরে মারণ ভাইরাসের হদিশ মিলেছে। দক্ষিণ ২৪ পরগনায় একদিনে সংক্রমিতের সংখ্যা ৪২৩। হাওড়া ও হুগলিতে ২৪ ঘণ্টায় আক্রান্ত যথাক্রমে ১৪৪ ও ২০৯ জন। তবে দার্জিলিংয়ে আবারও বেড়েছে সংক্রমণ। সে জেলায় একদিনে সংক্রমিত ৩২২ জন। ফলে রাজ্যে মোট করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে হল ১৯ লক্ষ ৭৪ হাজার ২৮৫ জন। বর্তমানে রাজ্যের পজিটিভিটি রেট কমে হল ৭.১২ শতাংশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!