নির্বাচনের জন্য মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ধুন্ধুমার কাণ্ড ঐতিহ্যবাহী ক্লাব মোহনবাগানে

0 0
Read Time:2 Minute, 29 Second

নিউজ ডেস্ক এগিয়ে আসছে মোহনবাগান ক্লাবের নির্বাচন। তারই মনোনয়ন জমা দেওয়ার আজ তথা শুক্রবার শেষ দিন ছিল। আর এটিকে কেন্দ্র করে রীতিমত দু’পক্ষের মধ্যে হাতাহাতিতে রক্তাক্ত হল এই খ্যাতনামা এবং ঐতিয্যশালী ক্লাবটি।
নির্বাচনের জন্য মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ধুন্ধুমার কাণ্ড ঐতিহ্যবাহী ক্লাব মোহনবাগানে। মূল গেটের বাইরে দুই পক্ষের ধস্তাধস্তি ও মারামারিতে রীতিমতো অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়। কে বা কারা এই সংঘর্ষে জড়াল, তা খতিয়ে দেখতে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।
মোহনবাগান ক্লাব সামনেই নির্বাচন হওয়ার কথা ছিল। তার জন্য আজ, শনিবারই ছিল মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। যার জন্য এদিন দুপুর থেকেই গঙ্গাপারের তাঁবুতে কর্মকর্তারা আসতে শুরু করে। ভিড় জমান সদস্য-সমর্থকরাও। কিন্তু বেলা খানিকটা গড়াতেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

ক্লাবের গেটের ঠিক বাইরে দুই পক্ষের মধ্যে শুরু হয়ে যায় সংঘর্ষ। ক্রিকেট ব্যাট নিয়ে এক ব্যক্তি তেড়ে যান আর একজনের দিকে। অন্য এক জন আবার দেখা যায় উইকেট। রীতিমতো মারধর করা হয় অনেককে। পুলিশ সূত্রে খবর, ব্যাট ও উইককেটের আঘাতে মুখ ফেটে যায় একজনের। রক্তাক্ত অবস্থায় মোট তিনজনকে হাসপাতালে নিয়ে যায়। আপাতত সেখানেই চিকিত্‍সাধীন তাঁরা। মোহনবাগানের প্রাক্তন ফুটবলার সত্যজিত্‍ চট্টোপাধ্যায়ের গাড়িটিও ভাঙচুর করা হয়। ক্লাবকর্তা দেবাশিস দত্ত জানাচ্ছেন, এই ঘটনার সঙ্গে ক্লাবের কোনও সম্পর্ক নেই। এটা সম্পূর্ণ বাইরের ঘটনা। এ বিষয়ে তাঁদের তরফে ময়দান থানায় খবর দেওয়া হয়েছে। পুলিশই গোটা ঘটনা খতিয়ে দেখবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!